সিপিএম প্রার্থীর বাড়িতে বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব‌‌ বর্ধমানের জামালপুরে।

0
9

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- রবিবার ভোরবেলায় সিপিএম প্রার্থীর বাড়িতে বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব‌‌ বর্ধমানের জামালপুরে। খবর পেয়ে জামালপুর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। জামালপুর-১ গ্রাম পঞ্চায়েতের উত্তর মোহনপুর গ্রামের পূর্ব দোলোরডাঙা বুথের সিপিএম প্রার্থী হয়েছেন সুশান্ত দেবনাথ। তাঁর স্ত্রী দেবিকা দেবনাথ জামালপুর হাটতলা বুথের বাম প্রার্থী হয়েছেন।

তাঁদের অভিযোগ, রবিবার ভোরে আচমকা বোমার শব্দ হয় তাঁদের বাড়ির ভিতরে। দরজা খুলে বাইরে এসে দেখেন চারিদিকে আগুনের ফুলকি পড়ে রয়েছে। বোমার টুকরো টুকরো অংশ পড়ে জ্বলছে। দরজার সামনে আরও দুটো তাজা বোমাও পড়ে থাকতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে সিপিএম নেতৃত্বকে ঘটনার কথা জানান। খবর দেওয়া হয় জামালপুর থানাতেও।

আমাদের ভয় দেখিয়ে কাজ হয়নি। তাই এবার বাড়িতে বোমা মেরেছে। এলাকার সিপিএম নেতা দেবাশিস মালিক বলেছেন, “ঘটনায় প্রকৃত দোষীরা শাস্তি পাক। প্রশাসন কড়া ব্যবস্থা নিক।

তৃণমূলের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান এই ঘটনা প্রসঙ্গে বলেন,” পঞ্চায়েতের আগে এলাকা কে অশান্ত করার জন্য সিপিআইএম চেষ্টা চালাচ্ছে। নিজেরাই বোমা ফাটিয়ে উত্তেজনা তৈরী করার করার চেষ্টা করছে। না হলে কেউ কারুর বাড়িতে বোমা সাজিয়ে রেখে আসে নাকি? আর তাছাড়া সিপিআইএমের যে প্রার্থীর বাড়িতে বোমা ফাটার ঘটনা ঘটেছে সে নিজেই এলাকার বাসিন্দা নয়। কলকাতায় থাকে। নিজেদের দলের মধ্যেই বহিরাগত প্রার্থী নিয়ে অসন্তোষের জের এই ঘটনা। ঘটনায় তৃণমূল কংগ্রেস কোন অংশেই দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here