আগামী ১৮ জুলাই বৃহস্পতিবার মধ্যরাত্রি থেকে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের জন্য মুরগি পরিবহন বন্ধ থাকবে, আজ সাংবাদিক সম্মেলন করে নির্দেশিকা জারি করল ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন।

0
29

পঃ মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- আগামী ১৮ জুলাই বৃহস্পতিবার মধ্যরাত্রি থেকে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের জন্য মুরগি পরিবহন বন্ধ থাকবে, আজ সাংবাদিক সম্মেলন করে নির্দেশিকা জারি করল ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন।

গত ১১ ই জুলাই বৃহস্পতিবার মধ্যরাত্রে একটি মুরগির গাড়ি, মুরগি নিয়ে যাওয়ার সময়, বেলদা থানা এলাকায় পুলিশের দ্বারা আক্রান্ত হয়, প্রথমে বেলদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়,
পরে আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়, আক্রান্ত মুরগি গাড়ির চালকের নাম সমীর ঘোষ, বাড়ি শালবনি।
এই ঘটনার পরিপ্রেক্ষিতে বেলদা থানার আইসি কে এবং পশ্চিম মেদিনীপুর জেলার এসপি, এবং নবান্নে মেইল মারফত জানান অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা।
, তার কোন সদউত্তর না পাওয়ায়, সোমবার বিকেল পাঁচটা নাগাদ পাঁশকুড়ার মেছোগ্রামে একটি আবাসনে
বেশ কয়েকটি জেলার প্রতিনিধিদের নিয়ে একটি বৈঠক করেন, বৈঠক শেষে সাংবাদিক সম্মেলন করে ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা।
আগামী ১৮ জুলাই বৃহস্পতিবার মধ্যরাত্র থেকে রাজ্য জুড়ে অনির্দিষ্টকালের জন্য মুরগি পরিবহন বন্ধ থাকবে, সেই বিষয়ে আজ পাঁশকুড়ার মেছোগ্রামে সাংবাদিক সম্মেলন করে ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here