ডিজেল চুরি করতে এসে পুলিশের জালে তিন দুষ্কৃতি সহ এক গাড়িচালক আটক, ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে মালদার গাজোল এলাকায়।

0
128

নিজস্ব সংবাদদাতা, মালদা, ২২ জুলাই —-ফের বড়সড়ো সাফল্য পেল মালদার গাজোল থানার পুলিশ। এবারে দাঁড়িয়ে থাকা লড়ি থেকে ডিজেল চুরি করতে এসে পুলিশের জালে তিন দুষ্কৃতি সহ এক গাড়িচালক আটক। এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে মালদার গাজোল এলাকায়। জানা গেছে,ধৃতরা হল বিশ্বনাথ মুর্মু , রমজান আলী, শেখ শামীম আলম এবং অনিল হাঁসদা।

পুলিশ সূত্র ঘটনা সম্পর্কে জানা গেছে, সোমবার ভোররাত আনুমানিক তিনটা নাগাদ মালদার গাজোলের রাঙা ভিটা ট্রাফিক মোড় সংলগ্ন এলাকার বালুরঘাট মালদা জাতীয় সড়কের ধারে একটি লড়ি দাঁড় করে গাড়ির চালক গাড়িতে ঘুমিয়ে ছিলেন। সেই সময়ে লরির পাশে একটি বোলরো গাড়ি এসে দাঁড়ায়। গাড়ি থেকে চারজন দুষ্কৃতি নেমে পাইপের মাধ্যমে লড়ি থেকে তিনটি প্লাস্টিক যারে তেল চুরি করতে থাকে। ঠিক সেই সমায় টহলদারি দাড়ি চালানোর সময় সম্পন্ন ঘটনা কর্তব্যরত পুলিশের নজরে আসতেই চারজন দুষ্কৃতিকে হাতেনাতে পাকড়াও করে গাজোল থানার পুলিশ। চারজনের মধ্যে একজন গাড়ি চালক রয়েছে বলে খবর।বোলরো গাড়িটি কেউ আটক করে পুলিশ। যদিও লড়ি থেকে তেল চুরির ঘটনা স্বীকার করে দুষ্কৃতীরা। সোমবার চারজনকে মালদা জেলা আদালতে পাঠায় গাজোল থানার পুলিশ। অন্যদিকে পুরো ঘটনা খতিয়ে দেখছেন গাজোল থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here