তমলুকের বিজলী ভবনে বিক্ষোভে সামিল হলো ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিকাল কন্ট্রাক্টরস অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা।

0
235

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর:-  একগুচ্ছ দাবিদাওয়া নিয়ে সোমবার পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের বিজলী ভবনে বিক্ষোভে সামিল হলো ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিকাল কন্ট্রাক্টরস অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা। কেন্দ্রীয় সাত দফা ও স্থানীয় সাত দফা মোট ১৪ দফা দাবি নিয়ে সংগঠনের পক্ষ থেকে বিদ্যুৎ দপ্তরে এই দিন বিক্ষোভের পাশাপাশি স্মারকলিপি প্রদান করা হয়। তবে স্মারকলিপি প্রদান করার আগে বিদ্যুৎ দপ্তরের সামনে বিদ্যুৎ দপ্তরে কন্টাকটার অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা স্লোগানের মাধ্যমে বিক্ষোভ দেখান।
GST দেওয়া যে বিল গুলি ডিভিশনে জমা করা আছে, সেই সব বিলগুলি B. R. সিরিয়াল অনুযায়ী আসন্ন দূর্গাপুজোর আগে সমস্ত পেমেন্ট ক্লিয়ার করতে হবে।
এবং অবিলম্বে Vendor দের বকেয়া মালপত্র ইসু করে দূর্গাপূজোর আগে বিল পেমেন্টের ব্যবস্থা করতে হবে। পাশাপাশি রমজান, নরওয়েস্টার, জেনারেল লোকসভা নির্বাচনের নাইট সার্ভিসের অর্ডার এবং পেমেন্ট করার দাবি সহ মোট ১৪ দফা দাবি নিয়ে পূর্ব মেদিনীপুর রিজিওনাল ম্যানেজারের নিকট ডেপুটেশন জমা করা হয়। তবে ১৪ দফা দাবি মধ্যে বেশ কিছু সমস্যা পুজোর আগেই মিটিয়ে দেওয়া হবে এমনটাই জানান পূর্ব মেদিনীপুর রিজিওনাল ম্যানেজার রঞ্জিত কুমার মন্ডল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here