তায়কোয়ান্দো প্রতিযোগিতায় ১৩ টি স্বর্ণপদক।

0
453

দঃ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ- দক্ষতা ও দৃঢ়তার অসাধারণ প্রদর্শনে, দক্ষিণ দিনাজপুরের ক্রীড়াবিদরা জাতীয় পর্যায়ের তায়কোয়ান্দো প্রতিযোগিতায় ১৩ টি স্বর্ণপদক জিতে তাদের জেলার গৌরব বয়ে এনেছে। কৃতিত্ব সমগ্র অঞ্চল জুড়ে গর্বের অনুভূতি জাগিয়েছে। দুই দিনের ওপেন ন্যাশনাল তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশিপ ২০২৪ গত সপ্তাহান্তে ইচ্ছাপুরে অনুষ্ঠিত হয়েছিল, সারা দেশে ১৭ টি রাজ্যের প্রতিনিধিত্বকারী ৫৬২ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিল। ইভেন্টটি ইউ এ টি এ ইন্ডিয়া দ্বারা আয়োজিত হয়েছিল এবং প্রতিযোগীদের মধ্যে দক্ষিণ দিনাজপুরের উত্তরবঙ্গ বিবেকানন্দ অ্যামেচার তায়কোয়ান্দো একাডেমির ১৪ জন ক্রীড়াবিদ ছিলেন। দক্ষিণ দিনাজপুরের ক্রীড়াবিদরা বিভিন্ন বিভাগে বিশেষ করে ফাইটিং ইভেন্টে, যেখানে তারা অসাধারণ পারফরম্যান্স প্রদর্শন করে। তাদের প্রচেষ্টায় মোট ২০ টি পদক দিয়ে পুরস্কৃত হয়েছিল: ১৩ টি স্বর্ণ, ৪ টি রৌপ্য এবং ৩ টি ব্রোঞ্জ।
উত্তরবঙ্গ বিবেকানন্দ অপেশাদার তায়কোয়ান্দো একাডেমির সেক্রেটারি মানবেন্দ্র মাহাতা এই সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন: “জাতীয় স্তরে এই অর্জন আমাদের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক বর্তমান পরিবেশের পরিপ্রেক্ষিতে, পিতামাতার জন্য তাদের সন্তানদের মার্শাল আর্টে আগ্রহী করতে উত্সাহিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।”
তাদের ক্রীড়াবিদদের কৃতিত্বে সম্প্রদায়ের গর্ব স্পষ্ট এবং এই সাফল্য নিশ্চিত যে এই অঞ্চলের আরও তরুণদের মার্শাল আর্টে শ্রেষ্ঠত্ব অর্জনে অনুপ্রাণিত করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here