বুধবার দুপুরে পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ লাইন মাঠে “আন্তরিক” নামক একটি অনুষ্ঠানের মাধ্যমে মোবাইল হারিয়ে যাওয়া অভিযোগকারীদের হাতে মোবাইল তুলে দেওয়া হয়।

0
137

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- বিগত কয়েক মাস ধরে পূর্ব মেদিনীপুর জেলায় বিভিন্ন জায়গা থেকে মোবাইল হারিয়ে যাওয়ার একাধিক অভিযোগ জমা পড়েছিল বিভিন্ন থানায়। সেই সমস্ত অভিযোগের ভিত্তিতে সমস্ত থানার সহযোগিতায় পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে প্রায় ২০০টির বেশি মোবাইল উদ্ধার করে পুলিশ। বুধবার দুপুরে পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ লাইন মাঠে “আন্তরিক” নামক একটি অনুষ্ঠানের মাধ্যমে মোবাইল হারিয়ে যাওয়া অভিযোগকারীদের হাতে মোবাইল তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার নিখিল আগারওয়াল, তমলুক মহকুমা পুলিশ আধিকারিক আফজাল এব্রার সহ একাধিক পুলিশ আধিকারিকেরা। কেউ কলেজে যাওয়ার সময় কেউ বা অনুষ্ঠান দেখতে যাওয়ার পথে আবার কারো বা বাসে চড়ে যাওয়ার সময় মোবাইল হারিয়ে যায়। সবাই অভিযোগ জানালেও অনেকে প্রায় আশা ছেড়ে দিয়েছিলেন মোবাইল ফেরত পাওয়ার। তবে চুরি যাওয়া মোবাইল ফেরত পাওয়ায় খুশি অভিযোগকারীরা। পাশাপাশি পুলিশের এই উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন সবাই।

পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের টিম ও প্রত্যেকটি থানার টিমের সহযোগিতায় এই মোবাইল উদ্ধার করা হয়েছে এবং আগামী দিনে এইভাবে অভিযোগের ভিত্তিতে আরো মোবাইল উদ্ধার করা হবে এমনটাই জানান পূর্ব মেদিনীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার নিখিল আগারওয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here