ইংরেজ বাজার থানার ভারপ্রাপ্ত আধিকারিকের আচরণে বিজ্ঞাপন দাতা সহ পূজা কমিটিগুলিও ভীত সন্ত্রস্ত, দাবি পত্র তুলে দেন জেলা শাসকের হাতে।

0
215

নিজস্ব সংবাদদাতা, মালদা,২৩ সেপ্টেম্বর :- আধিকারিকদের দুর্গাপূজা কেন্দ্রিক বিরূপ আচরণের প্রতিবাদ জানিয়ে মালদা জেলা শাসক কে অভিযোগ জানালো মালদা দুর্গাপূজা ফোরাম।
সোমবার দুপুর সাড়ে বারোটা নাগাদ মালদা জেলা প্রশাসনিক ভবন চত্বরে জমায়েত হন বিভিন্ন ক্লাবের কর্মকর্তারা।
এরপর তাদের দাবি পত্র তুলে দেন জেলা শাসকের হাতে।
ক্লাব গুলির অভিযোগ, মালদা জেলা দুর্গাপূজা কমিটির উদ্যোক্তাদের বিগত কয়েকদিন ধরে ইংরেজবাজার থানার ভারপ্রাপ্ত আধিকারিক কোন মারফত বা থানায় ডেকে ইলেকট্রিক লাইটের গেট, বিজ্ঞাপনের গেট করতে নিষেধ করেন এবং শুধু তাই নয় বিজ্ঞাপন দাতাদের কে ফোন মারফত বিজ্ঞাপন দিতে নিষেধ করেন। বর্তমানে ইংরেজ বাজার থানার ভারপ্রাপ্ত আধিকারিকের আচরণে বিজ্ঞাপন দাতা সহ পূজা কমিটিগুলিও ভীত সন্ত্রষ্ট। কয়েকমাস পূর্বে অনুষ্ঠিত প্রশাসনিক মিটিং অনুষ্ঠিত হয়।যে মিটিংয়ে অত্র জেলার পূজা কমিটি গুলিকে আহবান করা হয়েছিল। তাতে গেট সংক্রান্ত কোনো আলোচনা পরামর্শ বা সতর্কীকরণ করা হয়নি। সেই মোতাবেক আলোকসজ্জা বা বিজ্ঞাপন চুক্তি করত। বর্তমানে এই পরিস্থিতি, একদিকে যেমন দুর্গাপূজা কমিটি গুলি দিশেহারা হয়ে পড়েছেন। অপরদিকে এই বৃহৎ উৎসব যে আপামর মালদা বাসিকে আনন্দ দেওয়ার প্রচেষ্টা থাকে তাও গাঁঢ় থেকে হালকা হচ্ছে। আগামী দিনে এর প্রভাব পূজা উদ্যোক্তা থেকে শুরু করে পূজাকে কেন্দ্র করে কিছু অর্থ উপার্জনের আশায় থাকা মানুষগুলোর উপরও ব্যাপকভাবে প্রভাব পড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here