ত্রাণ নিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছে গেলেন এলাকার বিধায়ক অখিল গিরি।

0
286

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- পূর্ব মেদিনীপুর জেলার রামনগর বিধানসভার বাধিয়া পঞ্চায়েতের জলমগ্ন এলাকায় ট্রাক্টরে ত্রাণ নিয়ে পৌঁছে গেলেন এলাকায় চারবারের বিধায়ক তৎসহ প্রাক্তন মন্ত্রী অখিল গিরি। সঙ্গে উপস্থিত ছিলেন রামনগর ১ ব্লকের কিষান ও খেতমজুর মোর্চার সভাপতি বিশ্বরঞ্জন মিশ্র, উপস্থিত ছিলেন রামনগর ১ তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি বিশ্বজিৎ জানা সহ এলাকার সদস্য সদস্যা, পঞ্চায়েত সমিতির মেম্বার ও আরো অন্যান্য নেতৃত্ববৃন্দ।

এই দিন প্রায় ঘন্টা তিনেক কখন এক হাঁটু কখন এক কোমর জলে হেঁটে হেঁটে সাধারণ মানুষের কাছে পৌছালেন এবং যথাসম্ভব ত্রিপল কিছু খাওয়ার পানীয় জল তুলে দিলেন। এলাকায় জলমগ্ন থাকার জন্য পানীয় জলের অসুবিধা তাই বিধায়ক অখিল গিরি জল দপ্তরের সাথে কথা বলে ট্যাঙ্কি করে পানীয় জল পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন, এবং বলেন যেখানে জলস্তর খুব কম সেখানে জল পৌঁছে দেওয়া হচ্ছে যেখানে জলস্তর বেশি ট্রাক্টর করে পানীয় জল পৌঁছে দেওয়া হবে।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এলাকার বিধায়ক অখিল গিরি বলেন…

আমার বিধানসভা কেন্দ্রের বাধিয়া পঞ্চায়েতের এখানে দাঁড়িয়ে আছি একটা কান্ড গ্রাম, বাখারপুর, বারবাটিয়া এইসব জায়গা ঘুরে সবার সাথে যোগাযোগ করে এসে কান্ডগ্রামে এসে পৌঁছেছি মানুষের সাথে কথা বলেছি। অসুবিধা তেমন কিছু নেই অসুবিধা শুধু জলের বৃষ্টির জলে বন্যা হয় না এই অতিরিক্ত জলে বন্যা হয়। বছরে এই চারটি পাঁচটি মৌজা অতিরিক্ত জলে প্লাবিত হয়। ধান খড়িসহ বহু কিছু নষ্ট হয়েছে। এখানে রাস্তাঘাট উঁচু করা দরকার। জলে একটু নেমেছে রাজ্য সরকার পাশে থেকে সাহায্য করার সাহায্য করছে, বীমা দেওয়ার জন্য ফরম দেওয়া হচ্ছে যাদের ক্ষতি হয়েছে তারা ক্ষতিপূরণ পাবেন। জল নেমে গেলে মেডিকেল ক্যাম্প হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here