পশ্চিমবঙ্গ প্রদেশ যুব কংগ্রেস সভাপতি আজহার মল্লিকের নেতৃত্বে ধিক্কার মিছিল বুনিয়াদপুরে।

0
87

বুনিয়াদপুর, নিজস্ব সংবাদদাতাঃ :- লোকসভার বিরোধী নেতা রাহুল গান্ধীকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বুনিয়াদপুরে জেলা যুব কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভ প্রদর্শন ও ধিক্কার মিছিল করা হয়। পোড়ানো হয় প্রধানমন্ত্রীর কুশোপুতুল। পশ্চিমবঙ্গ প্রদেশ যুব কংগ্রেস সভাপতি আজহার মল্লিকের নেতৃত্বে এদিন ধিক্কার মিছিল বুনিয়াদপুর পরিক্রমা করে। বুনিয়াদপুর ট্রাফিক মোড়ে জেলা যুব কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপূতল পোড়ানো হয়।

উল্লেখ্য, রাহুল গান্ধীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপি নেতা তারবিন্দর সিং মারওয়া। কংগ্রেসের অভিযোগ, গত ১১ সেপ্টেম্বর দিল্লিতে বিজেপির এক সভায় ওই নেতা প্রকাশ্যে রাহুল গান্ধীর প্রাণনাশের হুমকি দেন। আবার, রাহুল গান্ধীর জিভ কেটে নিতে পারলে ১১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেছেন শিন্ডে সেনার এক বিধায়ক। এছাড়াও কেন্দ্রীয়মন্ত্রী রবনীত বিট্টু রাহুল গান্ধীকে জঙ্গি বলে আক্রমণ শানিয়েছেন।

এদিন এই কর্মসূচি নিয়ে প্রদেশ যুব কংগ্রেস সভাপতি আজহার মল্লিক জানান.’ বিজেপি ইচ্ছাকৃতভাবে আমাদের নেতা তথা লোকসভার বিরোধী নেতাকে ব্যক্তিগত আক্রমণ করছেন এমনকি প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে, এর প্রতিবাদে রাজ্যজুড়ে পথে নেমেছে যুব কংগ্রেস,’। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস নেতৃত্ব রাখু দাস,আসিফ ইকবাল,কুনাল কান্তি চৌধুরী। দক্ষিণ দিনাজপুর জেলা যুব কংগ্রেস নেতৃত্ব শাহজাহান আলী,আকরামুল ইসলাম, নজরুল ইসলাম, মামনুর রেজা ও বংশীহারী যুব কংগ্রেস নেতৃত্ব আশরাফুল ইসলাম, মাসুম আকরাম,কামরুল জামান,আজহারুল সহ যুব কংগ্রেসের কর্মী সমর্থক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here