বন্যা দুর্গত মানুষদের জন্য ক্যাম্প তৈরি করে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন পাঁশকুড়া পঞ্চায়েত সমিতির প্রাক্তন সহ-সভাপতি হানিফ মহম্মদ।

0
254

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- মানবিক মুখ দেখালেন পাঁশকুড়ার সমাজসেবী তথা পঞ্চায়েত সমিতির প্রাক্তন সহ সভাপতি হানিফ মহম্মদ। বন্যা দুর্গত প্রায় হাজার পরিবারের হাতে প্রায় ১২ প্রকার খাদ্য সামগ্রী তুলে দিলেন তিনি।

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় বন্যা দূর্গত মানুষদের পাশে দাঁড়ালেন সমাজসেবী তথা পাঁশকুড়া পঞ্চায়েত সমিতির প্রাক্তন সহ-সভাপতি হানিফ মহম্মদ। তাঁর ব্যক্তিগত উদ্দোগে খোলা হয়েছে একটি রিলিফ ক্যাম্প। এই ক্যাম্প থেকে বন্যা দুর্গত মানুষদের হাতে তুলে দেওয়া হয় বিভিন্ন খাদ্য সামগ্রী। চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, সয়াবিন, চিনি, চা, বিস্কুট, চিড়ে, ক্যালেন্ডার সহ ব্যবহৃত সাবান সহ পানীয় জল নিজের উদ্যোগে তিনি তুলে দিয়েছেন বন্যা দুর্গত মানুষদের হাতে।। পাঁশকুড়ার বেশ কিছু এলাকা এখনো জলমগ্ন। সেই সমস্ত বন্যা দুর্গত প্রায় হাজার পরিবারের হাতে তিনি খাদ্য সামগ্রী তুলে দেন। পাঁশকুড়ার বন্যা পরিস্থিতি এক প্রকার ভয়াবহ আকার ধারণ করেছিল, তবে বন্যা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও এখনো পর্যন্ত বেশ কিছু গ্রাম জলের তলায়। যারা স্বাভাবিক জীবনে ফিরতে পারছে না, এখনো কারো বাড়িতে হাঁটু সমান জল বা বাড়ির উঠোনে কোমর সমান জল দাঁড়িয়ে। সেই সমস্ত মানুষদের হাতে আজ ক্যাম্প তৈরি করে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন পাঁশকুড়া পঞ্চায়েত সমিতির প্রাক্তন সহ-সভাপতি হানিফ মহম্মদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here