যানজট মুক্ত ভাবে মন্ডপে মন্ডপে প্রতিমা দর্শন করতে পারে, তা নিশ্চিত করতেই এদিন বালুরঘাট শহরের পুজো গাইড ম্যাপ প্রকাশ করল দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ।

0
131

নিজস্ব সংবাদদাতা, দক্ষিণ দিনাজপুর:- দুর্গা পুজা উপলক্ষে বালুরঘাট শহরে ট্রাফিক নিয়ন্ত্রণে তৎপর পুলিশ প্রশাসন। শহরের দূর্গা পূজা মন্ডপ গুলি পরিদর্শনে দর্শনার্থীরা যাতে নির্বিঘ্নে পূজোর আনন্দ উপভোগ করতে পারেন, যানজট মুক্ত ভাবে মন্ডপে মন্ডপে প্রতিমা দর্শন করতে পারে, তা নিশ্চিত করতেই এদিন বালুরঘাট শহরের পুজো গাইড ম্যাপ প্রকাশ করল দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ। এদিন বালুরঘাটের পুজো গাইড ম্যাপ প্রকাশ করেন জেলা পুলিশ সুপার চিন্ময় মিত্তাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল, ডিএসপি হেডকোয়ার্টার বিক্রম প্রসাদ, বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। পুজোর সময় দর্শনার্থীদের সুবিধার্থে শহরের কোন কোন রাস্তা ওয়ান ওয়ে করা হবে, কোন রাস্তায় যানবাহন চলাচল করবে এবং কোন কোন রাস্তায় পুজোর সময় যানবাহন বন্ধ বা নিয়ন্ত্রণ করা হবে তার একটি পরিকল্পনা তৈরি করতেই পুজো গাইড ম্যাপ প্রকাশ করা হয়।
এসপি চিনময় মিত্তাল জানান, দর্শনার্থীদের সুবিধার্থে রোড গাইড ম্যাপ প্রকাশ করা হয়েছে, পুজোয় বালুরঘাট শহরের বড় পুজো মন্ডপ গুলোর যাতায়াতের রাস্তা দেখে, সেই মতো পরিকল্পনা করা হয়েছে, যাতে দর্শনার্থীরা পূজোর কটা দিন নির্বিঘ্নে পুজো দেখতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here