ভেংগে যাওয়া বাধ ও পরিদর্শন করেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার।

0
26

দঃ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ- নিম্ন চাপের বৃষ্টিতে গংগারামপুরে পুনর্ভবা নদীর বাধ ভেংগে যাওয়া এলাকা পরিদর্শন করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার।শুক্রবার বিকেলে সুকান্ত বাবু ও জেলা বিজেপির নেতৃত্ব ওই এলাকার বন্যা পরিস্থিতি এলাকা ঘুড়ে দেখেন। ভেংগে যাওয়া বাধ ও পরিদর্শন করেন।পাশাপাশি স্থানিও বাসিন্দাদের সাথেও কথা বলেন তিনি।

এদিকে স্থনিওরা কেন্দ্রীয় মন্ত্রীকে কাছে পেয়ে তাদের এলাকার ভেংগে যাওয়া বাধটি পুনসংষ্কারের ব্যাপারে তার কাছে আবেদন জানান।

কেন্দ্রীয় মন্ত্রী পরে বলেন বাধটি বহু পুরনো এছাড়া সংষ্কারের অভাবে আরও দুর্বল হয়ে যাওয়ায় বার বার জল বাড়লেই এই বিপত্তি দেখা দিচ্ছে।তিনি এক্ষেত্রে বাধটিকে পাথরের বোল্ডার দিয়ে নতুন করে নির্মানের ব্যাপারে বলেন।এব্যাপারে স্থানিওদের যেমন মুখ্যমন্ত্রী ও জেলা শাসকের কাছে অভিযোগ জানাতে বলেন।তেমনি স্থানিওদের আশ্বস্ত করে বলেন তিনিও এব্যাপারে রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে চিঠি লিখে বিষয়টি জানিয়ে বিষয়টি যাতে তিনি প্রধানম্নত্রীর মন্ত্রনালয়ে চিঠি দিয়ে জানান।তারপর তিনি প্রধানমন্ত্রীর কাছে দরবার করে এই বাধ নতুন ভাবে নির্মানের ব্যাপারর যথা সাধ্য ব্যবস্থা করবেন বলে জানান। কেন্দ্রীয় মন্ত্রীর কাছ থেকে আশ্বাস পেয়ে খুশি স্থানিওরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here