তালডাংরা বিধানসভার উপ-নির্বাচন আগামী ১৩ ই নভেম্বর, প্রার্থীর নাম ঘোষনা না হলেও দলীয় প্রতীক এঁকে প্রচার শুরু করে দিল তৃণমূল।

0
9

বাঁকুড়া, নিজস্ব সংবাদদাতা:-  উৎসবের রেস কাটতে না কাটতেই নির্বাচনের দামামা বেজে গেল বাঁকুড়া জেলার তালডাংরা বিধানসভায়। তালডাংরা বিধানসভার উপ-নির্বাচন আগামী ১৩ ই নভেম্বর ঘোষণা নির্বাচন কমিশনের। ভোট গণনা হবে ২৩ শে নভেম্বর। আগামী ১৮ ই অক্টোবর শুক্রবার গেজেট নোটিফিকেশন প্রকাশ করা হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গিয়েছে। ভোট ঘোষণা হওয়ায় নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী নির্বাচনী আচরণবিধির জারি হয়ে যাবে তালডাংরা জুড়ে।

বাঁকুড়ার তালডাংরা বিধানসভার উপনির্বাচনের দিনক্ষন ঘোষনা হয়েছে। আর দিনক্ষন ঘোষনা হতেই প্রচারে নামল তৃণমূল কংগ্রেস। প্রার্থীর নাম ঘোষনা না হলেও দলীয় প্রতীক এঁকে প্রচার শুরু করে দিল তৃণমূল। রাজ্যের মন্ত্রী জোৎস্না মান্ডী ও জেলা পরিষদের সভাধিপতি অনুসূয়া রায় তালডাংরা বাজারে দেওয়াল লিখনের মাধ্যমে নির্বাচনের প্রচার শুরু করে দিল তৃণমূল। আগামী ১৩ নভেম্বর এই কেন্দ্রের উপনির্বাচন।
তালডাংরা বিধানসভার উপ-নির্বাচনের দেওয়াল লিখন শুরু হয়ে গেছে ।দেওয়াল লিখছেন রাজ্যের খাদ্য ও সরবরাহ দপ্তরের প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডি, বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি অনুসূয়া রায়, বাঁকুড়া সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের আইএনটিটিইউসির সভাপতি রথীন ব্যানার্জি, তালডাংরা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তারাশঙ্কর রায়, শালতোড়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সন্তোষ মন্ডল সহ কর্মী সমর্থকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here